Wednesday, September 26, 2012

স্বাগতম ভারত কাশ্মীর জাফরান


স্বাগতম ভারত কাশ্মীর জাফরান
আমরা আমাদের অনলাইন দোকান কাশ্মীর উপত্যকা থেকে ভাল মানের জাফরান কেনার জন্য আপনাকে স্বাগত জানাই. সকল আইটেম যে আউট বিক্রী করা হয় তাদের নবীনতা এবং মানের জন্য সঠিকভাবে চেক.

আমার জাফরান: জাফরান বিশ্বের সবচেয়ে দামী এবং সবচেয়ে ব্যয়বহুল মসলা. অতএব, কোন জাফরান থাকার কোন জাফরান থাকার চেয়ে ভাল. যাইহোক, যদি আপনি একটি উচ্চ মানের খুঁজছেন, জেনুইন একটি যুক্তিসঙ্গত মূল্যে জাফরান ফিলামেন্ট থাকে, তাহলে আপনি সঠিক জায়গা আছে. আমরা প্রস্তাব আপনি নিম্নলিখিত
100% খাঁটি কাশ্মীর থেকে জাফরান
সমস্ত খাঁটি জাফরান এর জন্য Red ফিলামেন্ট
সাম্প্রতিকতম ফসল বছর থেকে জাফরান
গ্রেড 1 ২ গুণ জাফরান
চমৎকার প্যাকেজিং যুক্তিসঙ্গত মূল্য
বিনামূল্যে কোটি টাকার ব্যবসা পরবর্তী দিন গ্রেপ্তার

আমার "কাশ্মীর জাফরান"
জাফরান পৃথিবীর বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল মসলা হিসেবে পরিচিত. এই কারণে, কিছু জাফরান কাশ্মীরি হিসাবে বাজারে বিক্রি করা হচ্ছে প্রকৃতপক্ষে বিশ্বের অন্যান্য অঞ্চলের কিন্তু এর কাশ্মীরে জন্মায় হয়. আমরা ভারত থেকে সরাসরি জাফরান যোগানদার. আমরা বিবেচনা নিজেদেরকে যাও না শুধুমাত্র জেনুইন কাশ্মীরি জাফরান, কিন্তু ভারত কাশ্মীর থেকে জাফরান শেখ বাজারে কাশ্মীরি জাফরান, তার অনতিক্রান্ত মানের জন্য অধিক পরিচিত 40 বছর জন্য পৃথিবীব্যাপী রপ্তানি করতে সক্ষম হবে সৌভাগ্যবান. এই কাশ্মীরি জাফরান 100% খাঁটি, প্রিমিয়াম মানের, 100 গ্রাম, 200 গ্রাম, 500 গ্রাম, 1 কেজি, 5 কেজি বাল্ক packings পাওয়া যায়. আমরা ভারত থেকে সরাসরি জাফরান সরবরাহকারী. এই কাশ্মীরি জাফরান 100% খাঁটি, প্রিমিয়াম মানের, এবং elegantly পরিকল্পিত প্যাকেজিং যাও জাফরান সাময়িক গুরত্ব সেটির মধ্যে সংরক্ষণ করা ও সিল করা হয়.
এই জাফরান হল মিষ্টি, কখনও বর্তমান ফসল (অক্টোবর 2011) থেকে তোলা হয়েছে. শুধুমাত্র শরতের শেষে জাফরান, পরবর্তী ফসল চাষ করা হয় 2012 এর মধ্যে শরতের তোলা হচ্ছে সঙ্গে হয় এবং নভেম্বর ডিসেম্বর 2012-এ উপলব্ধ করা হবে. আমাদের ভারত কাশ্মীর জাফরান সমস্ত প্যাকেজ বায়ু মাতাল তার সজীবতা অনুসারে sealing প্রমাণ রাখা.

আমাদের এখন দেখুন: - http://www.indiakashmirsaffron.com/

1 comment: